আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ║৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ║ ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

রাস্তা পারাপারের সময় দূর্ঘটনার শিকার হয়ে প্রাণ গেলো বীর মুক্তিযোদ্ধার

এস এম জাকারিয়া, মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের মীরসরাইয়ে রাস্তা পারাপারের সময় মোটর সাইকেলের ধাক্কায় নিহত হয়েছেন মো. জানে আলম চৌধুরী (৭০) নামের একজন বীর মুক্তিযোদ্ধা। ১২ এপ্রিল শুক্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী অংশের সুফিয়া রোড এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

 

দূর্ঘটনার শিকার হয়ে নিহত হওয়া বীর মুক্তিযোদ্ধা মো. জানে আলম চৌধুরী মীরসরাই সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পশ্চিম কিছমত জাফরাবাদ এলাকার মোজাফফর আলী চৌধুরী বাড়ি প্রকাশ নওশা মিয়া চেয়ারম্যান বাড়ির মৃত হাফেজ আহম্মদের ছেলে।নিহত জানে আলম চৌধুরীর স্বজন সোহেল চৌধুরী বলেন, আমার কাকা পরোটা আনার জন্য শুক্রবার সকালে সুফিয়া রোড এলাকায় নুর জাহান ক্লাবের সামনে তার ব্যবহৃত মোটর সাইকেলটি রেখে রাস্তার পূর্ব পাশে গিয়েছিলেন। রাস্তা পার হওয়ার সময় মহাসড়কের ঢাকামুখী অংশে একটি দ্রুত গতির মোটর সাইকেল তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

তিনি আরও বলেন, শুক্রবার বাদ মাগরিব রাষ্ট্রীয় সম্মাননা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়ে সন্তান রেখে গেছেন।

মীরসরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান শামসুল আলম দিদার বিষয়টি নিশ্চিত করে বলেন, মোটর সাইকেলের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা মো. জানে আলম চৌধুরী গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে আমার গাড়িতে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমরা ঘাতক মোটর সাইকেল আটক করেছি।

 

তিনি আরও বলেন, এ ঘটনায় মোটর সাইকেল চালক ও মোটর সাইকেলে থাকা আরোহীও আহত হয়েছেন। তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ (ওসি) সোহেল সরকার বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের খবর কেউ জানায়নি। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ