আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ║২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ║ ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চট্টগ্রাম জেলা পিপির উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

আদালত প্রতিবেদক, চট্টগ্রাম : আজ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে জেলা পিপি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা চট্টগ্রাম আদালত ভবনস্থ জেলা পিপি কার্যালয়ে অনুষ্ঠিত হয়, সভাপতির বক্তব্যে জেলা পিপি বলেন, বঙ্গবন্ধু সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বাঙালী ।

 

তার দূরদৃষ্টি সম্পন্ন রাজনৈতিক সিদ্ধান্তে এই জাতি মুক্তি লাভ করেছে, সে সময়ে অনেক নেতৃত্ব থাকলেও সময়ের প্রয়োজনে সঠিক সিদ্ধান্ত নিতে না পারায় ইতিহাসের মহানায়ক হতে পারেননি, বঙ্গবন্ধু সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছিলেন ইতিহাস এইটাই প্রমাণ করে।

 

বঙ্গবন্ধু কে ১৯৭৫ এ হত্যা করেছে সত্য কিন্তু তাকে বাঙালী জাতি হৃদয় থেকে এবং মুক্তিকামী বাঙালী জাতির ইতিহাস থেকে বাদ দেওয়া যায়নি। আজ এই জাতি তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

 

১০ জানুয়ারি সকালে সভা শেষে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে তার প্রতিকৃতিতে পুষ্প শ্রদ্ধা জানানো হয়, সভায় বক্তব্য রাখেন স্পেশাল পিপি অ্যাডভোকেট এম. এ নাসের, চন্দন তালুকদার, অতিরিক্ত পিপি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান, মঞ্জুর আলম শামসুদ্দীন সিদ্দিকী টিপু, নাছির উদ্দিন, তপন কুমার দাশ, মোহাম্মদ মহসীন, আজাহারুল হক, মাহতাব উদ্দিন চৌধুরী, বিধান বিশ্বাস, মঈনুল আলম টিপু, নুর জাহান ইসলাম মুন্না, রাশেদুল ইসলাম রাশেদ, অতিরিক্ত জিপি ফখরুদ্দিন জাবেদ, তৌহিদুল আলম, আমির খসরু, এপিপি আল ফয়সাল জাহিদ, টিপুশীল জয়দেব, অভিজিৎ ঘোষ, আফজাল হোসেন, রোকনুজ্জামান মুন্না, ইমতিয়াজ সোহেল সহ প্রমূখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ