আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ║১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

হামলাকারীদের বিরুদ্ধে সরকারের পদক্ষেপ  সন্তোষজনক: ব্রিটিশ হাইকমিশনার

সাভার সংবাদদাতা: ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটারটন ডিকসন ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটারটন ডিকসন যুক্তরাজ্য সরকার সবসময় ধর্মীয় স্বাধীনতার পক্ষে উল্লেখ করে ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটারটন ডিকসন বলেছেন, আমরা বিশ্বাস করি বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করছেন এবং ভবিষ্যতেও তা বজায় থাকবে। হিন্দু ধর্মাবলম্বীদের বাড়ি ঘরে হামলাকারীদের বিরুদ্ধে সরকারের কঠোর পদক্ষেপ  নেওয়ার বিষয়টি সন্তোষজনক।

রবিবার দুপুরে গাজীপুরের কাশিমপুরের সরাবো এলাকায় অবস্থিত বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক এবং বেক্সিমকো পিপিই পার্ক পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ব্রিটিশ হাইকমিশনার বলেন, বাংলাদেশের ১৯৭২ সালের সংবিধানে মানুষের স্বাধীনতার কথা, মানুষের অধিকারের কথা এবং সব ধর্মের সমান অধিকারের কথা স্পষ্ট করা আছে। এ সময় তিনি বাংলাদেশের শ্রমিকদের দক্ষ ও পরিশ্রমী উল্লেখ করে বলেন, প্রয়োজনীয় সুযোগ-সুবিধা দিলে তাদের কাজের মান আরও ভালো হবে।

ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসনের নেতৃত্বে চার সদস্যের একটি প্রতিনিধিদল বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক এবং বেক্সিমকো পিপিই পার্ক পরিদর্শন করেন। এ সময় তার সঙ্গে স্ত্রী তেরেসা আলবর ছিলেন। প্রতিনিধিদল বেক্সিমকো পিপিই পার্কের ভেতরে আধুনিক পিপিই উৎপাদন সুবিধা ও একই প্রাঙ্গণে অবস্থিত সেন্টার অব এক্সিলেন্স ইন্টারটেক ল্যাব পরিদর্শন করে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ