আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ║২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ║ ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সাতকানিয়ায় ঢেমশা ইউপিসি সড়ক উদ্বোধন

দেশচিন্তা ডেস্ক:

সাতকানিয়া উপজেলার কেরানীহাট জিসি-কেজি সড়ক (আরএইচডি)ভায়া ঢেমশা ইউপিসি সড়ক উদ্বোধন করা হয়েছে। ১৬ অক্টোবর সকালে সড়কটির উদ্বোধন করেন সাতকানিয়া-লোহাগাড়া আসনের সাংসদ ড.প্রফেসর আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে সড়কটির নির্মাণকাজ বাস্তবায়ন করা হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী,ঢেমশা ইউপি চেয়ারম্যান রিদোয়ান উদ্দিন,সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ লিটন,উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য আসাদুজ্জামান জনি,কেরানীহাট সিটি সেন্টারের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান,যুবলীগ নেতা ফোরকান,দিদারুল ইসলাম বাবুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মাহাফুজুর রহমান সজল, উপজেলা ছাত্রলীগ নেতা তারেক সোহান, রিদোয়ান, শহীদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে এমপি নদভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অবকাঠামো উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।তারই ধারাবাহিকতায় সাতকানিয়া লোহাগাড়ায় উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন,আমার নির্বাচনী প্রচারণায় বলেছিলাম এই সড়কটি আমি করে দিব এবং আমি সেই কথা রেখেছি। প্রতিটি গ্রামীণ জনপদের সড়ক উন্নয়নের কাজ করা হবে।আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র জনগণের মাঝে তুলে ধরতে হবে।আসছে শীতে করোনার প্রকোপ বাড়তে পারে।স্বাস্থ্যবিধি মেনে করোনা মোকাবিলায় সবাইকে সচেতন হতে হবে।
উদ্বোধন শেষে মোনাজাত পরিচালনা করেন, হাফেজ মাওলানা মুহাম্মদ হারুন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ