আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ║৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ║ ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

স্কুলছাত্রী ধর্ষণ মামলায় যাবজ্জীবন

বাগেরহাটের কচুয়ায় এক স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় দম্পতিসহ ৩ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (৩ মার্চ) দুপুরে নারী ও শিশু নির্যাতন ট্রাইবুন্যাল-১ এর বিচারক এসএম সাইফুল ইসলাম আসামিদের উপস্থিতিতে এ রায় দেন। একইসঙ্গে আসামিদের এক লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছর কারাদণ্ডের আদেশ দেন আদালত।

দণ্ডপ্রাপ্তরা হলেন, বাগেরহাট সদর উপজেলার বাদোখালী গ্রামের আব্দুর রহমানের ছেলে ইউছুব মেম্বর, কচুয়া উপজেলার উদানখালী গ্রামের জোনাব আলী শেখের ছেলে আজিবুর রহমান ও তার স্ত্রী জাহানারা বেগম।

মামলা সূত্রে জানা যায়, ২০০৭ সালের ৭ জুলাই ৫ম শ্রেণি পড়ুয়া মেয়েকে বাড়িতে রেখে ভিক্ষা করতে যায় তার মা। ওই দিন বিকেল ৫টার দিকে প্রতিবেশী আজিবুর রহমানের স্ত্রী জাহানারা বেগম নির্যাতনের শিকার মেয়েটিকে ভাত দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে যায়। এরপর ঘরের দরজা বন্ধ করে দিয়ে মেয়েটিকে আটকে রাখে। এসময় জাহানারা বেগমের সহায়তায় প্রথমে ইউছুব মেম্বর এবং পরে আজিবুর রহমান মেয়েটিকে ধর্ষণ করে।

এ ঘটনায় নির্যাতিতার মামা বাদী হয়ে ওই বছরের ১১ আগস্ট কচুয়া থানায় একটি মামলা দায়ের করেন। কচুয়া থানার ওসি আবুবকর ওই বছরের ২৭ নভেম্বর আদালতে চার্জশিট দাখিল করেন। ১২ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ ও দীর্ঘ শুনানির মামলার রায় ঘোষণা করলেন আদালত।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ