আজ : বুধবার ║ ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : বুধবার ║ ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

চট্টগ্রাম খাজা রোড খালাসী পুকুরপাড় এলাকাবাসীর সাথে মতবিনিময়কালে সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম দেশ-বিরোধী চক্রান্তকারীদের ফাঁদে পা দিবেন না

দেশচিন্তা নিউজ ডেস্ক:

দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে দেশে এবং বিদেশে ষড়যন্ত্র হচ্ছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম।
তিনি গতকাল ৬ নং পূর্বষোলশহর ওয়ার্ড খাজা রোড খালাসী পুকুরপাড় এলাকাবাসীর সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন। জলাবদ্ধতা নিরসন কল্পে সিডিএ’র মেগা প্রকল্প বাস্তবায়ন এবং জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভায় সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম আরো বলেন, উন্নয়নে বাংলাদেশকে বিশ্বের বিস্ময় হিসেবে দেখছে আন্তর্জাতিক বিভিন্ন সংস্থ। আমাদের উন্নয়নের লাগাম টেনে ধরার জন্য দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে। এ বিষয়ে নেতা-কর্মীদের অবশ্যই সজাগ থাকতে হবে। দেশ-বিরোধী চক্রান্তকারীদের ফাঁদে পা দিবেন না। দেশ ও দেশের আপামর জনতার জীবনমানকে উন্নত করার যে চ্যালেঞ্জ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গ্রহণ করেছি সেই চ্যালেঞ্জ মোকাবেলায় ব্যর্থতার কোন সুযোগ নাই।
মুক্তিযোদ্ধা মো. নুরুল বশরের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলর মো. নুরুল হুদা লালু, মো. ছাবের আহমদ, মো. আমির, মো. বাবুল, মো. ইসহাক, নুরুল আবছার, মো. নুর উদ্দিন, মো. মনির। আবদুল্লাহ আল আহসান হিমেলের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন মো. সাইফুল, শেখ খোকন, এরশাদ প্রমুখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ