আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ║৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ║ ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বড় ভাইয়ের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

বরিশাল নগরীর বগুরা রোডের রংধনু কমিউনিটি সেন্টার এলাকায় বড় ভাইয়ের ইটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যুর অভিযোগ উঠেছে। শনিবার ৯ ফেব্রুয়ারি বেলা সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত ফরিদ হোসেন খান (৪০) ও হামলাকারী শাহে আলম নগরীর শীতলাখোলা এলাকার জেসমীন ভিলার মালিক মৃত মজিদ খানের ছেলে। এ ঘটনায় পুলিশ শাহে আলমকে আটক করেছে।

নিহতের স্ত্রী রোজী আক্তার জানান, বেশ কয়েকদিন ধরে ভাড়াটিয়াদের টাকা উত্তোলন নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া ও বাকবিতণ্ডা চলে আসছিল।শনিবার সকাল ১০টার দিকে ভাড়াটিয়া মো.কাজাদের ভাড়ার টাকা উত্তোলন নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। এসময় বড় ভাই শাহে আলমের পক্ষ নেয় ভাড়াটিয়া কাজাদ। এক পর্যায়ে দুই ভাইয়ের মধ্যে মারামারি শুরু হলে শাহে আলম ও কাজাদ ইট দিয়ে তার স্বামী ফরিদের মাথায় ও বুকে একাধিক আঘাত করে। এতে করে লুটিয়ে পড়েন ফরিদ। আশঙ্কাজনক অবস্থায় ফরিদকে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম বলেন, ঘটনার পরপরই অভিযান চালিয়ে ঘাতক শাহে আলমকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করবেন। ওসি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ